যুক্তরাষ্ট্র-প্রবাসী হচ্ছেন তারিন!
Shahidul Islam, বুধবার, সেপ্টেম্বর ১৯, ২০১২


কোনো ধরনের রাগ কিংবা অভিমান থেকে নয়, একান্ত ব্যক্তিগত সিদ্ধান্তে সুদূর যুক্তরাষ্ট্রে পাড়ি জমালেন ছোটপর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী তারিন। তারিনের পারিবারিক সূত্রে জানা গেছে, তাঁর এবারের সফর অনেক দীর্ঘ হতে পারে। এমনকি তারিন আদৌ দেশে ফিরবেন কি না সে বিষয়ে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। গত শনিবার রাতের ফ্লাইটে যুক্তরাষ্ট্রের উদ্দেশে ঢাকা ছেড়েছেন তারিন।
তারিনের পারিবারিক সূত্রটি জানিয়েছে, যুক্তরাষ্ট্রে তারিনের আরও তিন বোন রয়েছেন। আপাতত সেখানেই উঠবেন তিনি। তবে পূর্বনির্ধারিত শিডিউল অনুযায়ী যুক্তরাষ্ট্রে তিনি দুটি নাটকের শুটিংয়ে অংশ নেবেন। একটির নির্মাতা তৌকীর আহমেদ; অন্যটি চয়নিকা চৌধুরীর। এরপর আর কোনো নাটকের শুটিংয়ে তাঁর অংশ নেওয়ার সম্ভাবনা নেই। প্রচারমাধ্যমের সব কাজ থেকে দূরে থাকার জন্য এ ধরনের সিদ্ধান্ত নিয়েছেন তারিন।’
পারিবারিক সূত্রটি আরও জানায়, বেশ কিছুদিন ধরে তারিন দেশ ছাড়ার প্রস্তুতি নিচ্ছিলেন। তাই গত কয়েক মাসে নির্মাতাদের দেওয়া কথা অনুযায়ী সব কটি নাটকের শুটিং সময়মতো শেষ করেছেন। সর্বশেষ, যুক্তরাষ্ট্রে যাওয়ার আগের দিন আবুল হায়াতের পরিচালনায় নির্মিত একটি নাটকের শুটিং করেছেন তারিন।
অভিনেত্রী ও নৃত্যশিল্পী তারিন গানের সঙ্গেও জড়িত ছিলেন। গত ঈদুল ফিতরে তাঁর একটি একক গানের অ্যালবাম প্রকাশিত হয়। ‘আকাশ দেবো কাকে’ শিরোনামের অ্যালবামটি বাজারে আনে জি-সিরিজ। সংগৃহীত। তথ্যসূত্র: প্রথম আলো।